৩ রানে টাইগারদের জয়, টুইটে ছয়লাব টুইটার

0

মুস্তাফিজুর রহমানের অবিস্মরণীয় শেষ ওভারে আফগানিস্তানকে ৩ রানের ব্যবধানে হারিয়ে জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। আর এতে করে ইউনিমনি এশিয়া কাপ ২০১৮ আসরের ফাইনালে খেলার স্বপ্ন বাঁচিয়ে রেখেছে টাইগাররা।

শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন মাত্র ৮ রান। হাতে রয়েছে পর্যাপ্ত উইকেট, স্ট্রাইকে রশিদ খান। এমতাবস্থায় বিস্ময়বালক মুস্তাফিজের হাতে বল তুলে দেন মাশরাফি বিন মুর্তজা। এরপর অধিনায়কের আস্থার প্রতিদান বেশ ভালোভাবেই দেন তিনি।

প্রথম বলে কাভারে ঢেকে দিয়ে রশিদ দুই রান নিয়ে ম্যাচের সমীকরণ নিয়ে আসেন ৫ বলে ৬ রানে। এরপরই শুরু হয় মুস্তাফিজ ভেল্কি। ৫০তম ওভারের দ্বিতীয় বলে রশিদকে নিজের হাতেই ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান তিনি। তিন নম্বর বলে ফাইন লেগে মাশরাফির তালুবন্দী হলেও লেগ-বাই আকারে এক রান আসে। এরপরে ডট বল করেন তিনি। পঞ্চম বলে আসে আবারও লেগ বাই সূত্রে একটি রান।

যার বলে ম্যাচের শেষ বলে আফগানদের জয়ের জন্য প্রয়োজন হয় ১ বলে ৪ রানের। তবে এবার কোনো ভুল করেননি মুস্তাফিজ। কাটারের সাথে তার করা হাল্কা বাউন্সারের শেষ বলটি আফগান ব্যাটসম্যান ব্যাটে না লাগাতে পারলে ৩ রানের জয়ে মাঠ ছাড়ে টাইগাররা।

দুর্দান্ত শেষ ওভারে বাংলাদেশের শ্বাসরুদ্ধকর এমন জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মুস্তাফিজ-রিয়াদদের প্রশংসায় ভাসাতে থাকে ভক্ত ও ক্রিকেটানুরাগীরা। একই সাথে আফগানদের জন্যও

বাংলাদেশের দুর্দান্ত জয়ের পর উল্লেখযোগ্য কিছু টুইটার প্রতিক্রিয়া দেখে নিন এক নজরে-

 

Share.

Leave A Reply

forty two ÷ = 14