হৈচৈ-এ শিক্ষকদের বনভোজন সম্পন্ন

0

রাজধানীর ধানমন্ডি ২৭ ও কলাবাগানে অবস্থিত স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের সকল পরিচালক, শিক্ষক ও কর্মকর্তা বাৎসরিক বনভোজন সম্পন্ন করেছেন। গেলো ৯ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার আশুলিয়ার কাঠগড়া বাজারের কাছে অবস্থিত অবকাশযাপন কেন্দ্র ‘হৈচৈ’-এ বিশ্ববিদ্যালয়টির কর্তৃপক্ষ এ বনভোজনের আয়োজনে করে।

বনভোজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ডা. এ এম শামীম। আরও উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক মো. সাঈদ সালাম, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. নওজিয়া ইয়াসমিন এবং বিভিন্ন বিভাগের উপদেষ্টা ও শিক্ষকবৃন্দ।

সবার সম্মিলিত উদযাপনে এবার বনভোজনটি আনন্দের সীমানা পেরিয়ে যায়। গন্তব্য স্থানে পৌঁছানোর পর থেকেই সবাই মেতে উঠেছিলো ভিন্ন আনন্দে। কেউ ফুটবল খেলায়, কেউ বা হাঁড়ি ভাঙ্গায় এবং অন্যান্য ক্রীড়ায়। বনভোজনের অন্যতম আকর্ষণ ছিলো র‍্যাফেল ড্র।

‘হৈচৈ’ নামক স্থানটি ঘিরে গড়ে উঠেছে একটি প্রাকৃতিক পরিবেশের অভয়ারণ্য। বাহারি ফুলের চাষ, বিভিন্ন রঙ্গের ও বিভিন্ন প্রকারের পাখি পালন, মাছের চাষ ইত্যাদি হৈচৈ স্থানটিকে দিয়েছে অনন্যরূপ। বিভিন্ন খেলার মাঠ যেন প্রকৃতির লীলাভূমি।

দিনের শেষ প্রান্তে বিজনেস স্টাডিজ বিভাগের সহকারি অধ্যাপক নিপা সাহার পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আগুন ও জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক সাহস মোস্তাফিজ এবং অন্যরা। বাঁশিতে ছিলেন মো. আবদুল কাদের সোহান।

Share.

Leave A Reply

− one = 1