হতাশা দিয়ে চ্যাম্পিয়নলীগ শুরু নেইমারের

0

নতুনকিছু ডেস্ক।।

ব্রাজিলিয়ান তারকা নেইমারের এবারে মৌসুম শুরু হল হতাশা দিয়ে। লিভারপুলের বিপক্ষের নিজের দল প্যারিস সেইন্ট জার্মেইন হেরে গেছে ৩-২ গোলে নিজেও পাননি কোন গোল।অন্যদিকে তার সাবেক সর্তীর্থ মেসি চ্যাম্পিয়নলীগ শুরু করেছেন হ্যাটট্রিক দিয়ে ।

জমজমাট-উত্তেজনাপূর্ণ এক ম্যাচই উপহার দিয়েছে লিভারপুল ও প্যারিস সেইন্ট জার্মেইন। নিজেদের মাঠে লিভারপুল শুরুতে এগিয়ে গেলেও দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইন। জয়সূচক গোলটির জন্য লিভারপুলকে অপেক্ষা করতে হয়েছে ম্যাচের একেবারে শেষ পর্যন্ত।

৩০ মিনিটের মাথায় ড্যানিয়েল স্টুরিজের গোলে এগিয়ে যায় লিভারপুল। ৩৬ মিনিটে আবারও প্রতিপক্ষের জালে বল জড়ায় অল রেডরা। এবার পেনাল্টি থেকে গোল করেন জেমস মিলনার। প্রথমার্ধেই অবশ্য পিএসজি শোধ করে দেয় একটি গোল। ৪০ মিনিটের মাথায় পিএসজির এই গোলটি আসে থমাস মুনিয়েরের সৌজন্যে। ২-১ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরুর পর ৮৩ মিনিটে ম্যাচে সমতা ফেরায় পিএসজি। গোল করেন কিলিয়ান এমবাপ্পে। আর যোগ করা অতিরিক্ত সময়ে লিভারপুলের পক্ষে জয়সূচক গোলটি করেন রবার্তো ফারমিনহো।

উত্তেজনাপূর্ণ ম্যাচে ৩-২ গোলের জয় দিয়ে এবারের মৌসুমের চ্যাম্পিয়নস লিগে শুভসূচনাই করেছে লিভারপুল। ‘সি’ গ্রুপের অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে ইতালির ক্লাব নাপোলি ও সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেড।

চ্যাম্পিয়নস লিগের অপর ম্যাচে বার্সেলোনা নেদারল্যান্ডসের ক্লাব এইনহোভেনের বিপক্ষে জিতেছে ৪-০ গোলের বড় ব্যবধানে। হ্যাটট্রিক করেছেন লিওনেল মেসি।

Share.

Leave A Reply

÷ four = 1