স্টেট ইউনিভার্সিটির সাংবাদিক সমিতি ‘সুজা’ গঠন

0

নতুনকিছু ডেস্ক।।  

প্রথমবারের মতো স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) এর সাংবাদিক সমিতি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বিকালে, রাজধানীর কলাবাগানে বিশ্ববিদ্যালয়ের স্কলার্স-ইন মিলনায়তনে সমিতির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

বেসরকারি টেলিভিশন চ্যানেল আই অনলাইনের স্টাফ রিপোর্টার মোহাম্মদ আসাদুল্লাহকে সভাপতি ও উত্তরাধিকার ৭১-এর স্টাফ রিপোর্টার সুপ্রিয় সিকদারকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এটি ঘোষণা করেন জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের উপদেষ্টা অধ্যাপক রোবায়েত ফেরদৌস।

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি- হাকিম মাহি (নতুনকিছু ডট কম), সাংগঠনিক সম্পাদক- আরমান ভূঁইয়া সজীব (যুগান্তর), যুগ্ম সম্পাদক ওয়াজি তাসনিম (ইত্তেফাক), প্রচার সম্পাদক- গোলাম ওয়াদুদ (আন্দোলন ৭১ ডট কম), অর্থ সম্পাদক- আবদুল্লাহ-আল মাসুম (উত্তরাধিকার ৭১), দফতর সম্পাদক- আহসান হাবীব (আন্দোলন ৭১), কার্যনির্বাহী সদস্য- অনির্বাণ বিশ্বাস, সোনিয়া আক্তার ও সুমাইয়া ঐশী।

এ সময় উপস্থিত ছিলেন, জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক সজীব সরকার, জ্যৈষ্ঠ প্রভাষক ও কো-অর্ডিনেটর কাজী আনিছ, প্রভাষক রিফাত সুলতানা, নাসরিন আক্তার, খণ্ডকালীন শিক্ষক সাংবাদিক বায়েজিদ আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রভাষক শেখ জিনাত শারমিন, ফটোসাংবাদিক শাহাদাত পারভেজ এবং সাংবাদিক লুৎফর রহমান হিমেল।

Share.

Leave A Reply

+ eighty five = eighty nine