সৌম্যর নাম টি-টোয়েন্টির সবার প্রথমে

0

সৌম্যর নাম জানালেন প্রধান নির্বাচক। টি-টোয়েন্টিতে সবার প্রথমে আসছে সৌম্য সরকারের নাম। বাংলাদেশে ক্রিকেটে তাঁর আগমন ঘটেছিল প্রতিশ্রুতির মাধ্যমে। তবে সৌম্যের ২০১৫ সালটি ভাল কাটলেও খুব ভাল জায়নি ২০১৬ সাল। গতবছর ফর্মে ফিরতে শুরু করলেও খুব ভাল ইমপ্রুভমেন্ট পায়নি এই ক্রিকেটার।  ব্যর্থ হয়েছেন শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফিতেও।  এরপরেও আসন্ন আফগানিস্তান সিরিজের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন এই বিধ্বংসী ওপেনার। ৫ ম্যাচে মাত্র ৫০ রান করেন তিনি।

দল ঘোষণার পর প্রশ্ন উঠে সংবাদ সম্মেলনে , যেহেতু নির্বাচকেরা ভালো পারফরম্যান্সকে অগ্রাধিকার দিচ্ছেন; তাহলে সৌম্য দলে সুযোগ পেলেন কীভাবে? জবাবে প্রধান নির্বাচক যা বললেন, তার মানে দাঁড়ায় সৌম্যর বিকল্প নেই। মিনহাজুল বললেন, ‘টি-টোয়েন্টি ফরম্যাটে আমরা যত খেলোয়াড় নিয়ে চিন্তা করি, ওর (সৌম্য) কথাটা সবার আগে চলে আসে। ওর বিষয়টি নিয়ে আমরা অধিনায়ক ও কোচের সঙ্গেও আলোচনা করেছি। তারা সৌম্যর ব্যাপারে ইতিবাচক। কোর্টনি ওয়ালশের সঙ্গে তো আমাদের সব সময়ই কথা হয়। যেহেতু ও নিদাহাস ট্রফিতে ছিল, তাই তার পরামর্শও আমরা নিয়েছি।’

আরও একটি সুযোগ পেতে যাচ্ছেন সৌম্য, প্রধান নির্বাচকের কথায় তার পুরোপুরি আশ্বাস পাওয়া যায়। তবে সৌম্যের কাছে এটিই উত্তম সুযোগ নিজেকে প্রমাণ করার জন্য। ১৫ ক্রিকেটারের এই দলটির উপর পুরোপুরি আস্থা রয়েছে নির্বাচকদের।

Share.

Leave A Reply

1 × one =