‘সেভ দ্যা ফিউচার’ এর পদ্মারচরে শীতবস্ত্র বিতরণ

0

ইংরেজি নববর্ষ ২০১৮, গতকাল মুন্সিগঞ্জ জেলা সংলগ্ন ফরিদপুর জেলার সরকারকান্দি গ্রামে আজ বিকাল ৩:০০  ঘটিকার সময় প্রায় দুই শতাধিক দরিদ্র নারী-পুরুষ ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল “সেভ দ্যা ফিউচার ” বিক্রমপুর শাখার সদস্যরা।

পদ্মার নতুন চরে গড়া উঠা এই গ্রামে ১৫০  পরিবারের বসবাস।  রাতে হার কাঁপানো শীত ও দিনে শীতল বাতাসে গ্রামবাসী অনেক কষ্টের মাঝে জীবন অতিবাহিত করছে। যেখানে নেই কোন শিক্ষা প্রতিষ্ঠান এবং স্বাস্থ্য কেন্দ্র। তাদের মৌলিক চাহিদা পূরণের তাগিদে প্রায় ৩ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আসতে হয় বিক্রমপুরের বাঘড়া বাজারে, স্কুলে বা স্বাস্থ্য কেন্দ্রে।

শীতের গরম পোশাক পেয়ে সকলের মুখে হাসি ফুটে উঠেছে। সেভ দ্যা ফিউচারের কর্মীদের পেয়ে গ্রামবাসী ভালোবাসা দিয়ে আপন করে নিয়েছিল।

আজকের শীত বস্ত্র প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিল “সেভ দ্যা ফিউচার” বিক্রমপুর শাখার সভাপতি জনাব মো: দেলোয়ার হোসেন সামি, সাধারণ সম্পাদক জনাব মো: আলতাফ হোসেন, প্রচার সম্পাদক মো: আজিজুল ইসলাম (শাওন), রক্তদান বিষয়ক সম্পাদক মো: ফাহিম। এছাড়াও উপস্থিত ছিলেন সদস্য জনাব আবির মৃধা, জনাব হাবিবুর রহমান, উজ্জল সরকার নুরসহ আরো অনেকে।

অর্থসহ সার্বিকভাবে সহযোগিতা করেছেন জনাব এমডি আজাদ, সুন্দরবন রেস্টুরেন্ট কাতার, উজ্জল সরকার নুর, সজল, মো: জাকির হোসেন এবং কাঁশফিয়া আখি।

তথ্যসূত্র: স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্যা ফিউচার।

Share.

Leave A Reply

thirty eight ÷ = 19