সুন্দরী হবার সাথে বিলিয়নিয়ার যারা

0

পৃথিবীর বিখ্যাত কিছু নারী যারা সুন্দরী হবার সাথে সাথে বিলিয়নিয়ার ও বটে। তাঁদের বয়স মূলত ১৯ থেকে ৫০ ঊর্ধ্বে। তাঁদের মধ্যে কিছু সংখ্যক নারী নিজের ভাগ্য নিজে গড়েছেন আবার কিছুজন উত্তরাধিকার সুত্রে সম্পত্তির মালিক হয়েছেন। তাহলে জেনে নেওয়া যাক, তাঁদের সম্পত্তির পরিমাণ এবং উৎস।

১। হলি ব্র্যান্সনঃ হলি ব্র্যান্সন প্রায় ৩.৮ বিলিয়নের মালিক। তাঁর বাবা একজন উদ্যোক্তা ছিলেন। হলি মেডিকেল স্কুলে পড়তেন এবং সেখানে নিউরলজিতে বিস্তারিত জ্ঞান পান। পরবর্তীতে তিনি চেলসা এবং ওয়েস্টমিনিস্টার হাসপাতালে নিউরলজি বিভাগে যোগদান করেন।


২। মেরি বেস্নিয়ার বিউভলেটঃ মেরি বেস্নিয়ার বিউভলেট-এর বয়স ৩৪ বছর এবং তিনি ২.৫ বিলিয়নের মালিক। তিনি উত্তরাধিকার সূত্রে ‘লেক্টালীশ’ একটি ডেইরী কোম্পানির মালিক হন। এই কোম্পানি প্রেসিডেন্ট ব্রি চিজ বানিয়ে সফলতার শিখরে পৌঁছে।


৩। সেররা সাবান্সিঃ সেররা সাবান্সি ৩৯ বছর বয়সী এক নারী যিনি বর্তমানে ১.১ বিলিয়নের মালিক। তিনি সাবান্সি হোল্ডিংস, যা তুরস্কের এক বড় আর্থিক প্রতিষ্ঠান তার সম্মানিত শেয়ার হোল্ডার।


৪। এনা লুসিয়াঃ এনা লুসিয়া-এর বয়স ৪১ বছর। বর্তমানে তিনি ৩.৬ বিলিয়নের মালিক। তাঁর বড় দাদা ব্রাজিলে ‘ইতাউ’ নামক এক ব্যাংক প্রতিষ্ঠা করেন। ব্যাংকটি উনিবাঙ্ক এর সাথে মিলে ‘ইতাউউনিবাঙ্ক’ নামে পরিচিত যেটি লাতিন আমেরিকার এক স্বনামধন্য ব্যাংক।


৫।এরিন লওডারঃ এরিন লওডার একজন ৪৬ বছর বয়সী সুন্দরি নারী এবং বর্তমানে ১.৮৫ বিলিয়নের মালিক। তিনি ‘ইস্তি লওডার লাইন’-এর একজন গর্বিত উত্তরাধিকার। তাঁর নিজস্ব ফ্যাশন, সুগন্ধি, প্রসাধনী এবং ফার্নিচার লাইন আছে।

Share.

Leave A Reply

+ forty = forty eight