রণবীরকে কি উপহার দিলেন মেসি?

0

গত ২৮ সেপ্টেম্বরই ৩৬ বছরের হয়ে গেলেন রণবীর কপূর। আর অভিনেতার সেই জন্মদিনই অন্য বছরগুলোর থেকে একটু ভিন্নধর্মী ছিল। কারণ তিনি যাঁর ভক্ত, এ বার উপহারটাও পেয়ে গেলেন তাঁরই কাছ থেকে।রণবীরের প্রাণের বান্ধব মেসির কাছ থেকে।

ফুটবলের প্রতি রণবীরের ভালবাসার কথা তাঁর ভক্তদের অজানা নয়।নিজের ফুটবল টিমও রয়েছে আইএসএলে। এই রণবীরই আবার লিওনেল মেসির বিরাট ভক্ত। আর এই জন্মদিনেই রণবীর সারপ্রাইজ গিফট পেয়ে গেলেন খোদ মেসির কাছ থেকেই।

কিন্তু কি সেই গিফট?

নিজে সই করে রণবীরের জন্য এফসি বার্সেলোনার একটি জার্সি উপহার দিয়েছেন ফুটবলের মসিহা মেসি। সুদূর বার্সেলোনা থেকে খোদ মেসি নিজেই রণবীরকে পাঠিয়েছেন ওই জার্সি। আর ফুটবলের গুরুদেবের কাছ থেকে উপহার পেয়ে যেন প্রকৃত অর্থেই ফ্যানবয় মোমেন্ট হয়ে গিয়েছিল রণবীরের। জার্সি হাতে পেয়েই টুইটারে জার্সি পরে ছবিও শেয়ার করে দিয়েছিলেন ঋষি পুত্র।

তবে এই জন্মদিনে রণবীর শুধু সারপ্রাইজই পেয়েছেন। একে তো গুরু মেসির কাছ থেকে উপহার। তার পরে আবার প্রেমিকাও তাঁর জন্য সারপ্রাইজ বার্থ ডে পার্টিরই একটা প্ল্যান করেছিলেন। তার থেকেও বড় কথা, কিছু দিন আগেই রণবীরের ছবিও বিরাট হিট হয়েছে। বক্স অফিসে সফল তো বটেই। এমনকি রণবীরের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ ফিল্ম সমালোচকরাও।

Share.

Leave A Reply

twenty + = twenty three