ম্যানহাটনের পথে দুই বন্ধু

0

সাদমান শাওন

প্রায় ৪৫ বছর কাজ থেকে বিরতি নিয়েছেন বলিউডের শক্তিধর অভিনেতা ঋষি কাপুর। শোনা যাচ্ছে, ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। সেটি কেবলই শোনা কথা। যুক্তরাষ্ট্রে গেছেন স্বাস্থ্য পরীক্ষা করাতে।

ঋষি কাপুর নিউইয়র্কের পথে হাঁটতে হাঁটতে হঠাৎই তার সাথে দেখা হয়ে যায় বন্ধু অনুপম খেরের সঙ্গে। নিউইয়র্কের ফুটপাতে হেঁটে বেড়াচ্ছেন দুই বন্ধু অনুপম খের ও ঋষি কাপুর। টুইটারে ভিডিওটি ছেড়েছেন ঋষি কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যমেও একটি ভিডিও শেয়ার করেছেন তাঁরা।

ব্যস্ত জীবন থেকে একটু অবসর নিতে হয়তো সেখানে গেছেন তাঁরা। তবে মূল কাজটা যে স্বাস্থ্য পরীক্ষা, সে কথা সবারই জানা। ভিডিও আপলোড করে ঋষি লিখেছেন, সন্ধ্যায় পুরোনো বন্ধু ও সহকর্মী অনুপমকে নিয়ে নিউইয়র্কের ম্যানহাটনে, ম্যাডিসন অ্যাভিনিউতে ঘুরছি। একে খের-ফ্রি বলব, নাকি কেয়ার-ফ্রি?’

অনুপম খের সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘প্রিয় ঋষি কাপুর! ম্যানহাটনের পথে তোমার সঙ্গে কিছুটা সময় কাটিয়ে ভালো লাগল। তোমার সঙ্গে গল্প করার মজাই আলাদা। মুম্বাই, নিউইয়র্ক, চলচ্চিত্রের জাদু, অবসর—এসব নিয়ে কথা বলতে আনন্দ লেগেছে। দেখা হয়ে ভীষণ ভালো লাগল।

বড় ভাই রণধীর কাপুর একে গুজব বলছেন। এও বলেছেন, ঋষি নিজেই জানে না যে তাঁর কী হয়েছে। সে এখনো পরীক্ষা-নিরীক্ষাই করাইনি, লোকে জানল কীভাবে?

Share.

Leave A Reply

four × = 16