মোহাম্মদপুরে সার্থকতার সাথে শেষ হল ‘উন্নয়ন কনসার্ট’

0

সুমাইয়া জামান-

আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে একটি ধারাবাহিক উন্নয়ন কনসার্ট এর আয়োজন করেছে সরকার। সেই ধারাবাহিকতার রেশ ধরে গতকাল ( ২৬ অক্টোবর) মোহাম্মদপুরের বসিলা রোডে একটি ওপেন এয়ার সঙ্গীতানুষ্ঠানের আয়োজন হয়।

সন্ধ্যার দিকে অনুষ্ঠানটি শুরু হয় এবং চলে মধ্য রাত পর্যন্ত। তুমুল উত্তেজনা আর বিপুল মানুষের উপস্থিতি সার্থক করে তোলে  অনুষ্ঠানটি। এলাকাবাসীর ভীড়ে এবং সেই সাথে ঢাকার বিভিন্ন স্থান থেকে আগত মানুষের উত্তেজনায় মেতে উঠেছিল মোহাম্মাদপুর এলাকা।

অনুষ্ঠানে অনের কাল জয়ী সঙ্গীত জগতের মানুষদেরকে দেখা যায়। অনুষ্ঠানের সঙ্গীত পরিবেশন করেন সংসদ সদস্য ও কাল জয়ী ফোক সঙ্গীতের একটি  বিখ্যাত নাম মোমতাজ। সেই সাথে সঙ্গীতপরিবেশন করেন কণ্ঠ শিল্পী ইমরান, মিনার,ব্যন্ডদল লালন সহ আরও অনেকে।

অনুষ্ঠানের এক পর্যায়ে সরকারের বিভিন্ন উন্নয়নের তথ্য চিত্র তুলে ধরা হয় জনগণের সামনে । সেখানে সরকার ক্ষমতা হাতে নেওয়ার আগে বিভিন্ন এলাকা ভিত্তিক সমস্যা এবং সরকার কতৃক সমাধান এবং উন্নয়নের সার্বিক চিত্র তুলে ধরা হয় অনুষ্ঠানে।

অনুষ্ঠানের এক পর্যায়ে বিভিন্ন আতশবাজি এবং বিভিন্ন  ধরণের আলোক ছটার মাধ্যমে উপস্থিত জনগণ তাঁদের আনন্দ প্রকাশ করে। সর্বপরি সব দিক থেকেই সার্থকতা ও বিপুল উল্লাসের সাথে শেষ হয় ‘ উন্নয়ন কনসার্ট’ টি শেষ হলো।

 

Share.

Leave A Reply

× one = eight