মেসিহীন আর্জেন্টিনার সহজ জয়

0

আরো একটি ম্যাচ লিওনেল মেসিকে ছাড়া খেলতে নেমেছিল আর্জেন্টিনা। দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নদের মেক্সিকোর বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে জয় পেতে কষ্ট হয়নি। শনিবার নিজেদের মাঠে মেক্সিকোকে ২-০ গোলে হারিয়েছে লিওনেল স্কালোনির দল।

বাংলাদেশ সময় সকাল মুখোমুখি হয়েছিল দুই দল। আর্জেন্টিনার করদোবায় মারিও আলবের্তো কেম্পেস স্টেডিয়ামে দুই অর্ধে একটি করে গোল আদায় করে স্বাগতিক দল।

প্রথমার্ধের শেষ দিকে ডিফেন্ডার রামিরো ফুনেস মোরি গোল করে এগিয়ে দেন আর্জেন্টিনাকে। এরপর দ্বিতীয়ার্ধে মেক্সিকোর বদলি খেলোয়াড় ইসাক ব্রিসুয়েলা আত্মঘাতি গোল উপহার দেন প্রতিপক্ষকে।

বিরতির ঠিক আঠে ৪৪ মিনিটে ভিয়ারিয়ালের সেন্টার-হাফ রামিরো ফুনেস মোরি গোলটি করেন পাওলো দিবালার এসিস্ট থেকে। দিবালার দুর্দান্ত ফ্রি কেকে থেকে উড়ে আসা বলে মোরি মাথা ছুঁয়ে দিলে বল জালে জড়ায়।

তবে আরো একটি ম্যাচে গোল বঞ্চিত থেকে গেলেন পাওলো দিবালা। আর্জেন্টিনার হয়ে ১৭ ম্যাচ খেলেও এখন পর্যন্ত গোলের দেখা পেলেন না তিনি।

আর্জেন্টিনা দ্বিতীয় গোলটি পায় ৮৩ মিনিটে। দলকে বিপদ মুক্ত করতে গিয়ে বল নিজের জালে প্রবেশ করিয়ে দেন মেক্সিকোর ইসাক ব্রিসুয়েলা।

রাশিয়া বিশ্বকাপের পর থেকেই আন্তর্জাতিক ফুটবল থেকে সাময়িক অবসরে আছেন লিওনেল মেসি। এদিকে বিশ্বকাপের পর কোচের পদ ছাড়তে হয় সার্জিও সাম্পাওলিকে। পরে ভারপ্রাপ্ত কোচ হিসেবে দায়িত্ব পান লিওনেল স্কালোনি। আর্জেন্টিনার ডাগআউটে পাঁচ ম্যাচে যার এটি তৃতীয় জয়।

মঙ্গলবার ফের মুখোমুখি হবে আর্জেন্টিনা ও মেক্সিকো।

Share.

Leave A Reply

+ 40 = forty two