মৃত্যুর আগেই মৃত্যুর পরের স্বাদ গ্রহণ করুন

0

নতুনকিছু ডেস্ক।। 

আমরা সকলেই মৃত্যুকে ভয় করি। মৃত্যুর পর একা একটি কফিনে বা কবরে থাকতে হবে শুনতে বা ভাবতেই গা শিয়রে ওঠে ।  আপনি মরার আগেই যদি মরার পরের যে অবস্থা সেটা অবলৌকন করটে চান তাহলে আজই চলে যান ভারতের  সিক্স ফ্ল্যাগ অ্যামিউজমেন্ট পার্কে। তারা একটি বিষেশ আয়োজন করেছেন দর্শনার্থীদের জন্য। আয়োজন বলতে তারা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে সকলের প্রতি , আর কেউ যদি সেই চ্যালেঞ্জ গ্রহন করে জিতে যান তা হলে তার জন্য রয়েছে লোভনীয় পুরষ্কার। পুরষ্কারের কথা শুনলে লোভ সামলাতে পারবেন না । হয়ত আজই চলে যেতে ইচ্ছে করবে আপনার।

আগে বলি চ্যালেঞ্জের কথা , পার্ক কর্তৃপক্ষ দর্শনার্থীদের তাদের জীবনের সেরা ৩০ ঘন্টা উপহার দিবে। চ্যালেঞ্জ নিতে চাইলে একজন মানুষকে ৩০ ঘন্টা কফিনে থাকতে হবে।  এই ৩০ ঘন্টার মধ্যে আপনি পাবেন ওয়াশরুমের জন্য ফ্রেক, খাবার ব্রেক। খাবার দিবে পার্ক কর্তৃপক্ষ।  সাথে পাবেন ফোন চার্জের সুবিধা।

আর চ্যালেঞ্জ জিততে পারলে আপনি পাবেন ভিআইপি ভূতুড়ে বাড়িতে থাকা,ফ্রেক ট্রেনে ২জনের ঘোরার খরচ আরও নানা চমকপ্রদ পুরস্কার। এর পাশাপাশি ৩০০ USD। ভাবা যায়? এই প্রতিযোগিতায় একটি ২ বাই ৭ ফুটের কফিনে থাকতে হবে।

কিছু বিশেষ অপারেশনের সময় এক বন্ধুকে আনতে পারেন। কিন্তু পার্ক বন্ধ হয়ে গেলে সেই বন্ধুর কিন্তু নো এন্ট্রি। তবে সিক্স ফ্ল্যাগের প্রতিনিধিরা কিন্তু সর্বক্ষণ সেখানে থাকবেন। প্রতিযোগিতায় জিতে গেলে ওই কফিনটিকেও বাড়ি নিয়ে যেতে পারবেন। মৃত্যুর আগে মৃত্যুর পরের স্বাদ নেবেন? আপনি চ্যালেঞ্জ নেবেন নাকি?

Share.

Leave A Reply

÷ two = four