‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে একি বললেন ফারিয়া

0

মডেলিং জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। মডেলিং ও অভিনয়ে সুনাম করেছেন নিজ গুণে। বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সবার নজরে আসেন ফারিয়া। বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনটির মাধ্যমে তিনি মিডিয়াতে পা রাখেন। মিষ্টি মেয়েটি এ বিজ্ঞাপনটির মডেল হয়ে দর্শকদের নজর কেড়েছিলেন তিনি।

সম্প্রতি মালয়েশিয়ার কুয়ালালামপুর এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশনে মিডিয়া মার্কেটিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিতে পড়ালেখা করতে গেছেন।

মাঝে মাঝে দেশে আসেন বেড়াতে। তবে প্রবাসে থাকা অবস্থায়ও সব সময় আপডেট থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সম্প্রতি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে  একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

ফারিয়া লিখেছেন-

‘আমরা কেন এই মেয়েগুলাকে নিয়ে হাসতেছি? ওদের কী দোষ …

ওরা তো জেনেই আসছে যে ওদের চেহারাটাই আসল। ওদের কি শিক্ষাগত যোগ্যতা দেওয়া হয়েছিল নিবন্ধনের আগে? আমার এ নিয়ে সন্দেহ আছে …

আর যদি নাই দিয়ে থাকে ওদের কী গ্রুমিং করাইছে বা কারা করাইছে যারা ‘হাউ আর ইউ’ বলার পর ‘আই এম ফাইন’টা পর্যন্ত বলা শিখাই নাই? এত ক্ষেত মেয়েরা কীভাবে ফাইনালিসট হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশে? বিচারকরা কীভাবে ওদের এত দূর আনলো?

যতদূর জানি যে প্রতিযোগিতায় অনেকগুলো রাউন্ড থাকে। তাহলে এতগুলো রাউন্ড কীভাবে এই মেয়েগুলা শেষ করে ফাইনালে আসলো? এই দেশে সবসময় ক্ষমারই মূল্যায়ন হয়, যোগ্যতার না …

তাই এসব মেয়ে ওইটা জেনেই আসছে …

ব্যর্থতা এসব সংগঠকদের যারা এত বড় একটা প্ল্যাটফর্মকে কমেডি শো বানানোর সুযোগ করে দেয়…’

ফারিয়ার এই বক্তব্যে অসংখ্য মন্তব্য পাড়েছে। কেউ তার পক্ষে কথা বলেছেন। আবার কেউ বিতর্ক সৃষ্টির চেষ্টায় বিরুপ মন্তব্য করেছেন।

(ফেসবুক থেকে সংগৃহীত)

Share.

Leave A Reply

7 × = forty nine