মা হলেন টেনিস কন্যা সানিয়া মির্জা

0

মা হলেন টেনিস জগতের অগ্নিকন্যা সানিয়া মির্জা। পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি। তার স্বামী, পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক মঙ্গলবার ভোর সাড়ে সাতটা নাগাদ এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন। মা এবং সন্তুান দুজনই সুস্থ রয়েছেন বলে টুইট করে একথা জানিয়েছেন।

নানা বিতর্কের পর একেবারে ঘরোয়া একটি অনুষ্ঠানে ২০১০ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সানিয়া ও শোয়েব। হায়দরাবাদের একটি মেয়ে আয়েষা অভিযোগ এনেছিলেন, মালিকের সঙ্গে তার ফোনের মাধ্যেম বিয়ে হয়েছে। সেই সব বিতর্ক মিটিয়ে আয়েষাকে বিচ্ছেদ দিয়ে সানিয়াকে বিয়ে করেন শোয়েব। এবছর এপ্রিল মাসে সানিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসে। ছয় বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন সানিয়ার বয়স এখন ৩৩ বছর।

মঙ্গলবার সকালে হায়দরাবাদের একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন সানিয়া। সানিয়া বেবি বাম্পের ছবিও দেখা গিয়েছে ফটোশ্যুটে। সানিয়া আগেই বলেছিলেন, তাদের সন্তানের পদবীতে মা ও বাবা দু’জনের পদবীই থাকবে। সন্তানকে শোয়েবও টুইটারে বেবি মির্জা মালিক বলেই ডেকেছেন। টুইটারে অনেকেই এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। পরিচালক ফারহা খান সর্বপ্রথম টুইট করে সানিয়ার পুত্রসন্তান হওয়ার খবর সবাইকে জানান। তার পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে খবরটি। এখনও পর্যন্ত পুত্রসন্তানকে নিয়ে সানিয়ার কোনও ছবি প্রকাশ্যে আসেনি।

Share.

Leave A Reply

− two = three