ভিন্ন চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে

0

সাদমান শাওন- 

বলিউডের বাদশা অভিনেতা শাহরুখ খান কে আর রোমান্টিক হিরো হিসেবে গ্রহণ করছে না চলচ্চিত্র মহল। সর্বশেষ মুক্তি পাওয়া রোমান্টিক ছবি ‘যব হ্যারি মেট সেজাল’-এর ব্যর্থতা তার অন্যতম প্রমাণ।

আর তা শাহরুখ খান এখন নিজেও উপলব্ধি করতে পারছেন যে, তিনি আর সেই তরুণ নেই। বয়সটা বেশ হয়েছে। তাই শাহরুখ খান এবার তাঁর রোমান্টিক ইমেজ ছেড়ে বের হয়ে একটু অন্য ঘরানার ছবির দিকে ঝুঁকছেন।

সামনে আসছে শাহরুখ খানের নতুন ছবি ‘জিরো’। জিরো ছবির শুটিং শেষ। পোস্ট প্রোডাকশনের কাজও প্রায় শেষ পর্যায়ে।আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

সেইসাথে, পরবর্তী ছবি ‘স্যালুট’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। ভারতের প্রথম মহাকাশচারী কমান্ডার রাকেশ শর্মাকে নিয়ে এই বায়োপিকের গল্পের সিনেমা। রাকেশ শর্মা ভারতের বিমানবাহিনীর পাইলট ছিলেন। ১৯৮৪ সালের ২ এপ্রিল তিনি রকেট ‘সোয়ুজ টি ১১’-তে চেপে সোভিয়েত ইউনিয়নের কয়েকজন যাত্রীর সঙ্গে মহাকাশে যান। এই ছবিতে রাকেশ শর্মার চরিত্রেই অভিনয় করবেন শাহরুখ খান।

সব মিলিয়ে এক ভিন্ন পরিবর্তনের মধ্য দিয়ে নিজেকে অন্য মাত্রায় নিয়ে যেতে চান। কেবল এক ধরনের ক্যারেক্টার নয়, চ্যালেঞ্জ নিয়ে ভিন্ন ক্যারেক্টার করতে চান। রোমান্টিক ইমেজ থেকে নিজেকে বের করে আনতে চান। আর এ কারণেই তিনি এই বায়োপিকটি করছেন। শাহরুখ বুঝেছেন, তাঁর বয়স বেড়েছে। তাই এখন ভেবেচিন্তে ছবি নির্বাচন করছেন।

Share.

Leave A Reply

thirty nine + = forty four