ভালবাসা দিবসে সজল-স্নিগ্ধার নাটক

0

টেলিভিশন পর্দার সফল অভিনেতা সজল। জনপ্রিয়তার সঙ্গে দীর্ঘ দিন ধরে তিনি অভিনয় করে আসছেন। সারাবছরই তার ব্যস্ততা থাকে। তবে বিশেষ দিবস ও উৎসব ঘিরে সেই ব্যস্ততা বেড়ে যায় কয়েক গুন। তেমনই আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে তিনি বেশ কিছু নাটক-টেলিফিল্মে কাজ করছেন।

সম্প্রতি শেষ করেছেন একটি বিশেষ রোম্যান্টিক নাটকের শুটিং। তরুণ নির্মাতা অনন্য ইমনের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন ও কাজী নওশাবা। নাটকটির নাম অবশ্য এখনও চূড়ান্ত করা হয়নি।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা অনন্য ইমন বলেন, দুটি মানুষের সম্পর্কের সূচনা ও তার সম্পর্ক চলাকালীন নানা দিক নিয়ে এই নাটকের গল্প। ভালোবাসা দিবসের কথা মাথায় রেখেই সাজানো হয়েছে এটি। নাটকটির নাম কয়েক দিনের মধ্যে ঠিক করে ফেলবো। আশা করি, দর্শকের পছন্দসই একটি নাটক হবে এটি।

অভিনেতা সজল বলেন, দর্শক নিশ্চয়ই জানেন, বেশ কিছু দিন ধরেই আমি গল্প বাছাই করে নাটকে কাজ করছি। এখানেও সেই বিষয়টির প্রমাণ পাবেন। সম্পর্কের নানা বিষয় এখানে দারুণভাবে তুলে ধরা হয়েছে।

স্নিগ্ধা মোমিন বলেন, সব ভালোবাসার গল্প এক রকম হয় না। এই বিষয়টি দর্শক উপলব্ধি করতে পারবেন নাটকটি দেখার পর। সজলের সঙ্গে এটা আমার পঞ্চম কাজ। এর আগে আমরা বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছি। তার সঙ্গে বেশ মজা করে কাজ করা যায়। আশা করি দর্শকের ভালো লাগবে।

নির্মাতা অনন্য ইমন জানান, বিশেষ এই নাটকটি আগামী ভালোবাসা দিবসে একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে।

Share.

Leave A Reply

fifty four ÷ = six