ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ, উত্তাপ দুবাই

0

নতুনকিছু ডেস্ক।।

আর মাত্র কিছুক্ষণ বাকী তার পরই বিশ্ব দেখবে  দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ। এমনিতেই দুবায়ের  তাপমাত্রা অনেক বেশি তারপরও এই হাইভোল্টেজ ম্যাচ উত্তাপটা আরও বাড়িয়ে দিয়েছে। ইতিমধ্যেই স্টেডিয়ামে জড়ো হতে শুরু করেছে দুই দলের ভক্ত সমর্থকরা ।

প্রথম ম্যাচের আগে দুবাইয়ের গরম হাওয়া চিন্তায় রেখেছিল ভারত অধিনায়ক রোহিত শর্মাকে। বুধবার মাঠে নামার আগে রোহিতের চিন্তা দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে হংকং। হংকংয়ের বিরুদ্ধে কষ্টার্জিত ২৬ রানের জয় অধিনায়কের মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে পাকিস্তান ম্যাচের আগে। গরমে টানা দুদিন ম্যাচ খেলতে হওয়ায় বাড়তি ধকল যে মেন ইন ব্লু’কে নিতে হবে, তা বলাই বাহুল্য। তার উপর এরকম বড় ম্যাচে কোহলিহীন একাদশ, সবমিলিয়ে ম্যাচ শুরুর আগে বেশ চিন্তায় ভারতীয় দলের থিঙ্কট্যাঙ্ক। তবে চাপকে প্রশ্রয় দিতে নারাজ ভারত অধিনায়ক। হাইভোল্টেজ ম্যাচের একাদশ বাছতে হিমশিম খেলেও গতবছর চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারের বদলা নিতে মরিয়া রোহিত এন্ড কোম্পানি।

অন্যদিকে প্রথম ম্যাচে হংকংকে ৮ উইকেটে হারিয়ে মহারণের আগে বেশ চনমনে পাক শিবির। চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পর থেকে বিশেষ পরিবর্তন না হওয়ায় পাকিস্তান দল তুলনামূলক অনেক বেশি ব্যালান্সড। তার উপর ঘরের মাঠ হওয়ায় দুবাইয়ের জল হাওয়ায় অভ্যস্ত তারা। মেগা ম্যাচের আগে তাই নিজেদের এগিয়েই রেখেছেন পাক পেসার হাসান আলি।

Share.

Leave A Reply

sixteen ÷ two =