ভর্তি মেলা যেন আনন্দেরও মেলা

0

সকাল থেকেই ভর্তি মেলাকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জায়গা থেকে আসা শিক্ষার্থীদের ভিড় দেখা যায়। বিশ্ববিদ্যালয়ের দুটি ক্যাম্পাসকেই সাজানো হয়েছে বর্ণিল সাজে। দেখে মনে হবে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে একটি উৎসব উৎসব রব বয়ে গেছে।

রাজধানী ঢাকার ধানমণ্ডি ২৭ ও কলাবাগানে অবস্থিত স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশে শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়েছে অ্যাডমিশন ফেয়ার। চলবে (১ অক্টোবর) সোমবার পর্যন্ত।

অ্যাডমিশন ফেয়ারের প্রথমদিন দুপুরে বিভিন্ন বিভাগের স্টল ঘুরে দেখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. সাঈদ সালাম , উপদেষ্টা অধ্যাপক ড. এস এম এ ফায়েজ, রেজিস্ট্রার অধ্যাপক মেজর জেনারেল (অব.) মোহাম্মদ কামরুজ্জামান এবং সাথে ছিলেন বিভাগগুলোর উপদেষ্টা ও প্রধানগণ।

ভর্তি হতে আসা এক শিক্ষার্থী বলেন,  এসইউবি’র শিক্ষার পরিবেশ এবং শিক্ষকদের আন্তরিকতা দেখে আমার ভালো লেগেছে। সবচেয়ে বড় কথা, আমি এখানে ভর্তি হওয়ার আগেই এখানকার শিক্ষার্থীদের পড়ালেখা শেষে ভালো ক্যারিয়ার দেখেছি। তাই এখানে ভর্তি হয়েছি।

বিশ্ববিদ্যালয়টির অ্যাডমিশন অফিসের কর্মকর্তা রুনা নাহার লাকি ও এমডি শরীফুল ইসলাম বলেন, ফেয়ারের মধ্যে কেউ ভর্তি হলে  অ্যাডমিশন ফি এর উপর ৫ হাজার টাকা ছাড় এবং নারী শিক্ষার্থীদের জন্য আরও ৫ শতাংশ ছাড় রয়েছে। এসএসসি, এইচএসসি’র রেজাল্টের উপরও বিশাল একটি ছাড় রয়েছে।

নিম্নে আরও কিছু ছবি পাঠকদের জন্য দেওয়া হলো…

Share.

Leave A Reply

× 3 = twenty one