ব্লকবাস্টারে মুক্তি পাচ্ছে “রবিনহুড”

0

রবিনহুড।গল্পে পড়া রূপকথার এক নায়কের নাম। অসংখ্য মানুষের কল্পনায় নিজের এক শক্ত অবস্থান তৈরি করা গল্পের নায়ক। তার পরিচিতি বীর কিংবা গরিবের বন্ধু হিসেবে। ইংরেজি সাহিত্যে রবিনহুডের জনপ্রিয়তা আকাশচুম্বী। টিভি সিরিয়ালের হাত ধরে সে জনপ্রিয়তা বিশ্বব্যাপী পৌঁছে গেছে অনেক আগেই।

এবার এই সাহসী যোদ্ধার রোমাঞ্চকর ভ্রমণকাহিনী ও বীরত্বের গল্প উুঠে এসেছে রুপালি পর্দায়। পর্দায়ও একই নামে আবির্ভূত হচ্ছেন এ নায়ক। ২১ নভেম্বর ‘রবিনহুড’ আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে। আন্তর্জাতিক মুক্তির দুই দিন পর অর্থাৎ ২৩ নভেম্বর ছবিটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে।

এদিন থেকে যমুনা ফিউচার পার্কের বিলাসবহুল সিনে থিয়েটার ব্লকবাস্টার সিনেমাসে ছবিটি প্রদর্শিত হবে বলে হল কর্তৃপক্ষ জানিয়েছে। এ উপলক্ষে ২২ নভেম্বর ব্লকবাস্টার সিনেমাসে একটি প্রিমিয়ার শোয়েরও আয়োজন করা হয়েছে। অ্যাকশন ও অ্যাডভেঞ্চারধর্মী এ ছবিটি পরিচালনা করেছেন ওট্টো বার্থুস্ট।

এর চিত্রনাট্য লিখেছেন বেন চ্যান্ডলার ও ডেভিড জেমস। প্রযোজনায় আছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও ও জেনিফার ড্যাভিসন। ১১৬ মিনিট দৈর্ঘ্যরে এ ছবিতে ‘রবিনহুড’ হয়ে পর্দা মাতাবেন টেরন এগারটন। তার সঙ্গে থাকবেন জেমি ফক্স, ইভ হিউসন, বেন ম্যান্ডেলসনের মতো তারকারা।

টিভি সিরিয়ালের গল্পে দেখা গিয়েছিল, কয়েকজন সাহসী ডাকাত নিয়ে রবিনহুড গড়ে তুলেছিলেন ‘ম্যারি ম্যান’ নামে একটি দল। সে দল নিয়ে তিনি ঘুরে বেড়াতেন গহিন বন, মৃত্যুকে আলিঙ্গন করে পাড়ি দিতেন ভয়ঙ্কর সাগর-সমুদ্র। রোমাঞ্চে ভরা সেসব ভ্রমণ কাহিনীতে দেখা যায়, ধনীদের টাকা লুট করে তিনি গরিবদের মাঝে বিলিয়ে দেন। সিনে পর্দায়ও থাকছে সেসব কাহিনী।

Share.

Leave A Reply

thirty six ÷ four =