লাল সবুজের জার্সিতে ফেরার প্লাটফর্ম খুজে পেলেন আশরাফুল

0

নতুনকিছু ডেস্ক।। 

বাংলাদেশ ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল।যিনি বাংলাদেশ ক্রিকেট থেকে নির্বাসিত ছিলেন পাঁচ বছর। এ বছরেই তার নির্বাসিত জীবনের অবসান ঘটে, ফেরেন ঘরোয়া ক্রিকেটে । কিছু দিন হল তিনি ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেলে তার ফিটনেস ঠিক রাখার চেষ্টা করছেন আর স্বপ্ন দেখছেন লাল সবুজের জার্সি পরে জাতীয় দলে খেলার। এখনও জায়গা হয় নি জাতীয় দলে তবে এবার সুযোগ পেয়েছে  বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এ। যে বিপিএল এ ম্যাচ গড়পেটার কারণে নির্বাসিত হয়েছিলেন সব ধরণের ক্রিকেটে থেকে আবার সেই বিপিএল দিয়েই লাল সবুজের জার্সিতে ফেরার স্বপ্ন দেখতে পারেন আশরাফুল। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে তাঁকে দলে নিয়েছে চিটাগং ভাইকিংস।

নিষেধাজ্ঞা কাটার পর থেকেই জাতীয় দলে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন আশরাফুল। কিন্তু জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করেই দলের জার্সিতে মাঠে নামতে হবে তাঁকে। ভাইকিংসের হয়ে নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন আশরাফুল। নির্বাচকের চাওয়া অনুযায়ীই কিছু করতে চাইবেন তিনি।

মোহাম্মদ আশরাফুল যিনি বাংলাদেশের প্রথম বড় জয়গুলোর নায়ক ছিলেন । বাংলাদেশ ক্রিকেটের প্রথম স্টার তিনি। তার ব্যাট হাসলেই হাসত বাংলাদেশ। বিপিএলের শুরুর দুই আসরেই ভক্তরা দেখেছিল তার ব্যাটের ঝলক। এর পর কালো অধ্যায় । সেখান থেকে বেরিয়ে এসে নিজেকে প্রমাণ করার প্লাটফর্ম এখন সবার প্রিয় আশার ফুলের কাছে।

আশরাফুলকে বি ক্যাটাগরির খেলোয়াড়ের তালিকায় রাখায় অনেকেই অবাক হয়েছিলেন। তবে জাতীয় লিগে খুব বেশি চোখে পড়ার মতো পারফর্ম না করলেও অভিজ্ঞতা দিয়ে ভাইকিংসদের কিছু দেওয়ার আশা করতেই পারেন ভক্তরা। গতকাল রোববার বিপিএলের প্লেয়ার ড্রাফটের শুরুতেই তাঁকে দলে নিয়েছে চিটাগং ভাইকিংস। অবশ্য ড্রাফট শুরু হওয়ার আগেই মিস্টার ডিপেনডেবল খ্যাত বাংলাদেশের উইকেটরক্ষক এবং ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে দলে নিয়েছে চিটাগং।

Share.

Leave A Reply

49 ÷ seven =