বিজনেস স্টাডিজ বিভাগের ‘বিজনেস ফেট’ সম্পন্ন

0

পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হলো স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিজনেস স্টাডিজ বিভাগের তিনদিন ব্যাপী ‘বিজনেস ফেট-২০১৭’। গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাজধানীর কলাবাগানের বিজয় ক্যাম্পাসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। এর আগে গত মঙ্গলবার বিজয় ক্যাম্পাসে এ অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে বিজনেস স্টাডিজ বিভাগের উপদেষ্টা ড. মো. মোহাব্বত আলী, বিভাগীয় প্রধান অধ্যাপক মেজর জেনারেল (অব.) মোহাম্মদ কামরুজ্জামান, সহকারী অধ্যাপক নিপা সাহা, প্রভাষক ও সহকারী প্রক্টর হাবিবা কিবরিয়া, এজাজ জামানসহ শিক্ষক ও বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সমাপনী অনুষ্ঠানে ড. মো. মোহাব্বত আলী বলেন, অনুষ্ঠানে সরব উপস্থিতি প্রমাণ করে অনুষ্ঠান সফল হয়েছে। যাদের অক্লান্ত পরিশ্রমে এ অনুষ্ঠান সফল হয়েছে, তাদের আমি ধন্যবাদ জানাই।

অধ্যাপক মেজর জেনারেল (অব.) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, এমন একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে আনন্দমুখর হয়ে ওঠে পুরো ক্যাম্পাস। একে একে ফ্যাশন শো, কবিতা আবৃতি ও সঙ্গীত পরিবেশন করেন বিভাগের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও সহকারী প্রক্টর কাজী আনিছ ও সানজাদ শেখ, সহকারী রেজিস্ট্রার মো. জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও ছবি

Share.

Leave A Reply

24 − = 21