‘বাঘি-২’র টাইগারের বক্স অফিস সাফল্য

0

বিনোদন ডেস্ক।।  

গত ৩০ মার্চ বলিউডে মুক্তি পায় টাইগার শ্রফ ও দিশা পাটানি অভিনীত ছবি ‘বাঘি-২’। মুক্তির প্রথম দিনেই চলতি বছরের সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে ছবিটি। প্রথম দিনের এই সাফল্যে টাইগার তার সমসাময়িক বলিউড তারকাদের পিছনে ফেলে দিয়েছেন।

তবে এভাবে বক্সঅফিসে সাড়া ফেলবে তা ভাবেননি কেউ-ই। তালিকার শীর্ষে উঠতে পেছনে ফেলেছে সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবিকেও। প্রথম দিনে মোট ২৫ কোটি রুপি আয় করে ছবিটি।

দ্বিতীয় দিনেই আয়ের দিক থেকে হাফসেঞ্চুরি করে ফেলল ‘বাঘি-২’। ১১ দিন শেষে এ ছবির আয় ৩.৫ কোটি রুপি।১২ তম দিনের আগে পর্যন্ত ছবিটি আয় করেছে ১৩৭ কোটি রুপি।
ছবিটি দেখে টাইগারের ভূয়সী প্রশংসা করেছেন হৃত্বিক রোশন। টুইটারে তিনি লিখেছেন, ‘ভারতের সেরা অ্যাকশন হিরো টাইগারই। সে কাজটি খুব নিখুঁতভাবে করেছে। এ অ্যাকশন হিরোর সঙ্গে কাজ করব কবে সেই অপেক্ষায় আছি।’

প্রিয় তারকার কাছ থেকে এমন প্রশংসা নিজের জন্য আশীর্বাদই মানছেন টাইগার শ্রফ। এ ছবিতে আরও অভিনয় করছেন দিশা পাটানি, রণদ্বীপ হুদা ও মনোজ বাজপেয়ি।

দ্বিতীয় কিস্তির প্রথম পাঁচ দিনের সাফল্যে এরই মধ্যে তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রযোজক। তৃতীয় কিস্তিতেও কেন্দ্রীয় চরিত্রে থাকবেন টাইগার শ্রফ।

তবে নায়িকার চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও নিশ্চিত নয়। প্রথম পর্বের মতো শ্রদ্ধা কাপুর নাকি দ্বিতীয় কিস্তির দিশা পাটানিই নায়িকার চরিত্রে থাকবেন, সেটা এখন সময়ের অপেক্ষা।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাগি সিনেমার সিক্যুয়েল বাগি ২ । এটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এতে টাইগারের সঙ্গে জুটি বেঁধেছেন তার কথিত প্রেমিকা দিশা পাটানি। এ ছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ। বাগি ২ পরিচালনা করেছেন আহমেদ খান।

‘বাগি-২’ দিয়েই তিনি টাইগার শ্রফ বলিউডে নিজের জায়গা পাকা করতে চলেছেন বলে মনে করছেন বলিউড বিশেষজ্ঞরা ।

Share.

Leave A Reply

two + six =