বলিউডে কাস্টিং কাউচ নিয়ে এবার মুখ খুললেন আলিয়া

0

নতুন কিছু ডেস্ক।। 

অভিনয়ের জন্য কেউ খারাপ কোনও অভিজ্ঞতার স্বীকার হলে, আগে বাবা-মাকে বিষয়টি জানান। তারপরও কাজ না হলে পুলিশের কাছে যান। বলিউডে কাস্টিং কাউচ নিয়ে এবার এভাবেই মুখ খুললেন আলিয়া ভাট।

আলিয়া আরও বলেন, ইন্ডাস্ট্রিতে এমন অনেকেই রয়েছেন, অভিনয় করতে এসে যাঁরা খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হন। কখনও কারও সঙ্গে এমন অবাঞ্ছিত কিছু ঘটলে, বিষয়টি নিয়ে মুখ খুলুন এবং পুলিসকে জানান বলেও মন্তব্য করেন আলিয়া। অর্থাত বলিউডে কাস্টিং কাউচ রয়েছে এবং তার শিকার যে অনেককেই হতে হয়, তা কিন্তু এবার এক প্রকার প্রকাশ্যেই বললেন ‘রাজি’ অভিনেত্রী।

রিচা চাড্ডা, কল্কি কোয়েচলিন, বিদ্যা বালান সহ একাধিক অভিনেত্রী এর আগে কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছেন। কেরিয়ারের শুরুতে অডিশন দিতে গিয়ে পরিচালকের নজর তাঁর শরীর জুড়ে ঘোরাফেরা করেছে বলে প্রকাশ্যে মন্তব্য করেন বিদ্যা। বলিউড অভিনেত্রীদের পাশাপাশি দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডিও কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন একাধিকবার।

শ্রী রেড্ডির তোপের মুখে উঠে এসেছে জনপ্রিয় পরিচালক সুরেশ বাবু, অভিরাম দাগগুবতী, পবন কল্যাণ, গায়ক শ্রীরাম-এর নাম। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে দক্ষিণী সিনেমা জগতে।

Share.

Leave A Reply

÷ one = nine