ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে এগিয়ে স্টেটের শিক্ষার্থীরা   

0

আমিনুল ইসলাম নাবিল।। 

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেষ হল স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ফার্মেসি বিভাগের ৫ম ফার্মা ক্যারিয়ার ফেয়ার-২০১৮ এর।

চাকরি প্রত্যাশীদের নিয়ে প্রতি বছরই স্টেট ইউনিভার্সিটি  অব বাংলাদেশের ফার্মেসি বিভাগ ফার্মা ক্যারিয়ার ফেয়ারের আয়োজন করে থাকে।গত শুক্রবার থেকে দুইদিনব্যাপী ফেয়ার শুরু হয়। উদ্বোধন করেন ঢাকা  বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও স্টেট ইউনিউভার্সিটি অব বাংলাদেশের উপদেষ্টা অধ্যাপক ড. এস এম এ ফায়েজ।

আয়োজনে ৩৫ টি ফার্মাসিউটিক্যাল কোম্পানি অংশ নেয়।দুইদিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল মক  ইন্টারভিউ-সেমিনার-কর্মশালা। আয়োজনের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত জিনজিয়ান রেস্টুরেন্টে ।সমাপনী অনুষ্ঠানে ফার্মেসি বিভাগের উপদেষ্টা অধ্যাপক ডা. এম এ রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. সাইদ সালাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ফার্মেসি বিভাগের প্রধান মো. সাইফুল ইসলাম পাঠান বলেন,আশা করি ভবিষ্যতেও স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ শিক্ষার গুণগত মান বজায় রাখবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মির্জা এজাজুর রহমান আগত ৩৫ টি ফার্মাসিউটিক্যাল কোম্পানি ও গণমাধ্যমকর্মীদের বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও সকল প্রকার সহযোগিতার প্রত্যয় জ্ঞাপন করেন।

জেনারেল ফার্মাসিউটিক্যাল কোম্পানির মানব সম্পদ বিভাগের প্রধান দিলীপ কুমার সিকদার বলেন,ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে এগিয়ে স্টেট ইউনিভার্সিটির ছেলেমেয়েরা।আমরা প্রতিবছর ১০-২০ জন নিয়োগ করি।প্রতিটা বিভাগেই স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থীরা আছে।এখানকার শিক্ষার মান ভালো।

পুরো আয়োজনের সমন্বয়ক হিসেবে ছিলেন ফার্মেসি বিভাগের সহকারি অধ্যাপক মাহাফুজুর রহমান।অনুষ্ঠানটিতে সঞ্চালক হিসেবে ছিলেন ফার্মেসি বিভাগের লেকচারার তাবাসসুম জান্নাত ও পল্লব আহমেদ।

Share.

Leave A Reply

÷ 5 = one