পুরোদমে চলছে মিসির আলির ‘দেবী’

0

সাদমান শাওন- 

সারাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসান প্রযোজিত অনম বিশ্বাস পরিচালিত মিসির আলি ‘দেবী’ চলচ্চিত্রটি। মুক্তির পর থেকে হলে হলে ঘুরছেন জয়া-অনমসহ দেবী টিম। দর্শকদের সঙ্গে মতবিনিময় করছেন, জানছেন মন্তব্য।

জয়া বলেন, অনেকদিন ধরে ইন্ডাস্ট্রিতে আছি, তার কাছে মনে হয়েছে আমাদের অনেক কিছুর কমতি আছে, যেটা তাদের দিক থেকেও আছে। আর সেই চিন্তা থেকেই তৈরি দেবী।

দেশের ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দেবী’। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে এই প্রথম তার জনপ্রিয় চরিত্র মিসির আলী উপস্থিত হলো বড়পর্দায়। মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ‘দেবী’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।

অন্যদিকে, গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে নির্মাতা অনিমেষ আইচ, শবনম ফারিয়া ও ইরেশ যাকের।
জয়ার মতে, সারাদেশেই দর্শকের অংশগ্রহণ তাকে অনুপ্রাণিত করছে প্রযোজক হিসেবে। “দর্শকের কাছে যখন ছবিটা পৌঁছালো, এটা অদ্ভুত একটা ভালো লাগা। প্রথমবার যখন দর্শক হল থেকে বেরিয়ে এলো, তখন আমি দেখতে পাচ্ছিলাম ওরা ঘোরের মধ্যে আছে, কথা বলতে পারছে না, কেউ বলছে-পয়সা উসুল এবং এটা আমরা চাই- দর্শকের প্রতিটা কথা মূল্যবান। দর্শক সবচেয়ে বড় বিচারক।

নির্মাতা অনম বিশ্বাস বলেন, “দর্শকদের এত রেসপন্স পাবো এটা আগের দিন পর্যন্ত তো আমরা জানতাম না। প্রথম সিনেমায় সেটা আমার জন্য সৌভাগ্যের বিষয়।

Share.

Leave A Reply

28 ÷ fourteen =