নেইমারের ৪ গোলে পিএসজির বড় জয়

0

আগের ম্যাচে চোটের কারণে নঁতের বিপক্ষে মাঠে নামতে পারেননি। গতকাল চোট কাটিয়ে  দিঁজোর বিপক্ষে মাঠে নামবেন কিনা এই নিয়ে ছিল সন্দেহ। কিন্তু সব অবসান ঘটিয়ে মাঠে নামলেন, নিজে করলেন ৪ গোল ও দলকে এনে দিলেন ৮-০ গোলের এক বিশাল জয়।

এই দিনে নেইমারের ৪ গোলের সাথে ডি মারিয়ার ২ টি, কাভানি ও এমবাপে ১টি করে গোল করেন।

ঘরের মাঠে প্রথম থেকেই গোল উৎসবে মেতে উঠে উনাই এমেরির শিষ্যরা। ম্যাচের চতুর্থ মিনিটে ডি মারিয়ার বাঁকানো শটে বল জালে জড়ায়। খেলার ১৫তম মিনিটে নেইমার-কাভানি-মারিয়ার প্রচেষ্টায় ২য় গোল পায় পিএসজি। গোলটি করেন ডি মারিয়া। ২১তম মিনিটে মারিরার পাসে হেড করে লক্ষ্যভেদ করেন উরুগুয়েন কাভানি।

 

নেইমার গোল উৎসব শুরু করেন বিরতির কিছুক্ষন আগে। ডি-বক্সের একটু বাইরে থেকে নেয়া ফ্রি কিক গোলকিপার আটকানোর সুযোগ পাননি। বিরতির পর সমান গতিতে এগিয়ে যেতে থাকে নেইমাররা।

৫৭তম মিনিটে প্রতিপক্ষের ডিফেন্ডার বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে বল পেয়ে যান নেইমার। সে সুযোগ মিস করেননি তিনি। বাঁ পায়ের জোরালো শটে বল জালে পাঠান ব্রাজিলিয়ান এই সুপারস্টার।

৭৩তম মিনিটে বাঁ দিক দিয়ে আক্রমণে উঠে একাধিক ডিফেন্ডারকে কাটিয়ে দারুণ শটে হ্যাটট্রিক পূরণ করেন নেইমার। পিএসজির হয়ে এটাই তার প্রথম হ্যাটট্রিক। চার মিনিট পর নেইমারের বাড়ানো বল জালে জড়ান তরুণ ফরাসি ফরোয়ার্ড এমবাপে। ৮৩তম মিনিটে নিজের চতুর্থ ও দলের ৮তম গোল করেন নেইমার।

এই জয়ে ২১ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানে সবার শীর্ষে রয়েছে নেইমার-কাভানিরা, যেখানে দ্বিতীয় স্থানে থাকা লিওঁর চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে আছে পিএসজি।

 

 

Share.

Leave A Reply

fifty five − 53 =