নাইকা এখন সবজি বিক্ররেতা।

0

নতুন কিছু ডেস্ক-

মুম্বাইয়ের বান্দ্রার উত্তর ও সান্তা ক্রুজের দক্ষিণে খার শহরতলি অবস্থিত। এখানের একটি সবজির বাজারে সবজি বিক্রি করতে দেখা গেছে ‘কমান্ডো-২’ সিনেমাখ্যাত নায়িকা আদাহ শর্মাকে। সাধারণ সবজি বিক্ররেতার মত সাধারণ শাড়ি-ব্লাউজে মেকাহীন  বেশ মলিন চেহারার নাইকাকে কেউ তাঁকে চিনতেও পারেনি।

বিষয়টি খুব দুঃখ জনক হলেও নাইকার ভক্তদের জন্য এটা বয়ে এনেছে সুখবর। হলিউডের একটি ছবিতে কাজ করছেন আদাহ শর্মা। চরিত্রের প্রয়োজনে তাঁকে সবজিবিক্রেতা সাজতে হয়েছে। মেকআপহীন মলিন চেহারায় তাঁকে শুটিং করতে হয়েছে। আর এ জন্যই কেউ তাঁকে চিনতে পারেননি।

নির্মাতা চাইছেন, আদাহ যেন বাস্তবতা ফুটিয়ে তোলেন চরিত্রে। এজন্যই এমন মলিন চেহারা নিয়ে শুটিং করা হয়েছে। এ অভিনেত্রী জানিয়েছেন, নির্মাতা তাঁর এ অভিনয়ে সন্তুষ্ট হয়েছেন এবং শিগগিরই তাঁর সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন।

বর্তমানে বলিউডে ‘কমান্ডো-৩’, ‘চার্লি চ্যাপলিন-২’ ও ‘সোলমেট’ ছবিতে কাজ করছেন আদাহ শর্মা। হলিউডে অভিনয় তাঁর ক্যারিয়ারে নতুন মুকুট যোগ করবে।

২০০৮ সালে হরর ছবি ‘১৯২০’ দিয়ে বলিউড জগতে পা রাখেন আদাহর, যেটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। এ ছবিতে অভিনয়ের জন্য তিনি ব্যাপক প্রশংসাও পান। অভিষেকেই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ফর বেস্ট ফিমেল নোমিনেশন পান।

২০১৪ সালে মুক্তি পায় বাণিজ্যিক ধারার রোমান্টিক ছবি ‘হাসি তো ফাসি’। এটিও ব্যাপক সাফল্য পায়। এ ছাড়া তিনি দক্ষিণ ভারতের ছয়টি ছবিতে অভিনয় করেছেন। কন্নড় ছবিতেও অভিনয় করেছেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় অ্যাকশন ছবি ‘রানা বিক্রম’ও বাণিজ্যিক সাফল্য পেয়েছে।

হলিউডে অভিনয়ের সুযোগ ক্যারিয়ার কে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে আদাহ শর্মার। এ নিয়ে বেশ আশাবাদী নাইকাও।
Share.

Leave A Reply

÷ two = three