নতুন সিরিজে ইরফান খান

0

সাদমান শাওন-

আন্তর্জাতিকভাবে আলোচিত, জনপ্রিয় বলিউড ও হলিউড অভিনেতা ইরফান খান। বর্তমানে ক্যান্সারের চিকিৎসার জন্য লন্ডনে অবস্থান করছেন। অসুস্থতার মাঝেও গতকাল তিনি পলিটিক্যাল স্যাটায়ার বিষয়ক একটি আপকামিং সিরিজে নাম লিখিয়েছেন।

অনেকের মাঝে প্রশ্ন জাগতে পারে, প্রিয় অভিনেতা তবে কী সুস্থ হয়ে উঠেছেন! অভিনেতা বলেন, ‘গরমিন্ট’ নামে যে সিরিজটি তিনি করতে যাচ্ছেন, সেই স্ক্রিপ্ট তাঁর বেশ পছন্দ হয়েছে। এটা হতে পারে তাঁর খুব পছন্দের একটি কাজ। কাজটি করতে তাঁর ভালো লাগবে। তবে সব কিছুই নির্ভর করে তাঁর বর্তমান শারীরিক অবস্থার ওপর।

‘গরমিন্ট’-এর আগের নাম ছিল ‘দ্য মিনিস্ট্রি’। জনপ্রিয় ভারতীয় কমেডিয়ান গুরসিমরান খাম্বা এটিতে মূল চরিত্রে অভিনয় করতেন। অভিনেতা ইরফান এখন থেকে পরিবর্তিত নামের এই স্যাটায়ারটিতে অভিনয় করবেন। যদিও তিনি শেষ পর্যন্ত সব কিছু ঠিক রাখতে পারবেন না বলেও সন্দেহ ব্যক্ত করেছেন।

‘লাইফ অব পি’ অভিনেতার পক্ষ থেকে ঘোষণা আসে, তাঁর দেহে বাসা বেঁধেছে বিরল এক প্রকার ক্যান্সার। যেটি একটি হাই গ্রেড নিউরোএন্ডোক্রাইন। ৫২ বছর বয়সী এই অভিনেতাকে সর্বশেষ ‘কারওয়ান’ ছবিতে দেখা গেছে। এছাড়াও বাংলাদেশের পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ডুব সিনেমায় অভিনয় করেন।

Share.

Leave A Reply

2 × four =