তুর্কি সিরিয়াল ‘জান্নাত’ শুরু হতে যাচ্ছে

0

সাদমান শাওন

শুরু হতে যাচ্ছে, রবিবার থেকে থেকে এটিএন বাংলায় তুর্কি সিরিয়াল ‘জান্নাত’।সিরিয়ালটির প্রচারণায়, ঘোড়ার গাড়িতে প্রচারণা চালিয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম ‘বঙ্গ বিডি’।

টিভি সিরিয়াল ‘জান্নাত’ নির্মাণ করেছেন তুর্কি নির্মাতা সাদুলাহ জেলেন। কোরিয়ান জনপ্রিয় ধারাবাহিক ‘টিয়ার্স অব হ্যাভেন’-এর কাহিনি অবলম্বনে এটি নির্মিত। বাংলাদেশের চ্যানেল এটিএন বাংলা’তে প্রচার হবে ১৪ অক্টোবর থেকে।

‘বঙ্গ বিডি’ প্রতিষ্ঠানটি জানায়, সিরিয়ালটির গল্পের কেন্দ্রে আছে জান্নাত, সেলিম আর মেলিসার ত্রিভূজ প্রেম। আকর্ষণীয় এই প্রচারণার জন্য ব্যবহার করা হয় তিনটি সুসজ্জিত ঘোড়ার গাড়ি। প্রতিটি গাড়িতেই সিরিয়ালের তিন চরিত্র জান্নাত, সেলিম আর মেলিসার  মডেলরা।

সিরিয়ালটি বাংলায় ডাবিং করেছে ‘প্ল্যাটফর্ম’। ডাবিং প্রক্রিয়া তত্ত্বাবধানে দীপক সুমন।

সিরিয়ালের গল্প মূলত, একটি এতিম মেয়ের জীবন সংগ্রামের মধ্য দিয়ে বড় হওয়া মেয়েটি যখন স্থপতি হয়ে তার স্বপ্নের প্রতিষ্ঠানে চাকরি পান তখন তিনি ভাবেন তার জীবনের দুঃখ-দুর্দশা হয়তো দূর হবে কিন্তু উল্টো তার জীবনে নতুন করে জটিলতা সৃষ্টি হয়। অন্যদিকে মেয়েটির জীবনে যে প্রেম আসে, সেখানেও প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়ায় তার বোন। এই সবই দেখতে হলে, জানতে হলে সিরিয়ালটি দেখতে হবে।

Share.

Leave A Reply

47 − thirty seven =