দীপিকা-রণবীরের বিয়েতে নিমন্ত্রিত সবাই

0

সুমাইয়া জামান-

বলিউডের রানী দীপিকা পাডুকোন এবং জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। এই দুই জুটির সম্পর্ক এখন সকলের সামনে পরিষ্কার। নিজেদের সম্পর্ক নিয়ে তাঁরা যে কতটা সন্তুষ্ট, তা তাঁরা নিজেরাই প্রকাশ করেছেন সমস্ত মিডিয়ার সামনে। কিন্তু সম্প্রতি তাঁদের বিয়ে নিয়ে ভক্ত এবং মিডিয়া গুলোতে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে। কিন্তু এই জল্পনা- কল্পনার অবসান ঘটান দীপিকা নিজেই।

১০ অক্টোবর দীপিকা নিজেই নিজের টুইটারে বিয়ের কার্ড পোস্ট দেন, নিজেরা নিজেদের ফেসবুকে, ইনস্টাগ্রাম একটি করে কার্ড পোস্ট দিয়েছেন, যেটি এর মধ্যেই আলোচনায় চলে এসেছে। আগামী ১৪ ও ১৫ নভেম্বরই সেই শুভদিন, যে দিন এই দুই জুটির চার হাত এক হতে চলেছে। কার্ডে সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু তা তাঁর ফেসবুক ও টুইটার ফলোয়ারদের জন্য প্রযোজ্য কিনা সেই বিষয়টি পরিষ্কার নয়।

শোনা যাচ্ছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন দেশের বাইরে বিয়ের পরিকল্পনা করেছেন। রণবীর সিং সুইজারল্যান্ড পর্যটনের শুভেচ্ছাদূত। সেই সুবাদে, সুইজারল্যান্ড এর সরকারের চাচ্ছে, তাঁদের বিয়ের এই শুভ কাজটি সুইজারল্যান্ডে হোক। কিন্তু সংশ্লিষ্টদের দ্বারা জানা যায়, তাঁরা তাঁদের বিয়ের আয়োজন করতে চলেছে ইতালিতে। সেখানে নাকি ইতোমধ্যেই হোটেল বুকিং এবং ওয়েডিং প্লানার বুকিং হয়ে গেছে।

বলিউডের বহুল আলোচিত এই জুটির বিয়ের আর বেশি দিন বাকি নেই। তাই তাঁদের ভক্তদের মনে এই নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। অবশেষে সব আলোচনার তার ছিঁড়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছে এই দুই জুটি।

 

 

Share.

Leave A Reply

twenty ÷ two =