দীপবীরের বিয়ের শুভেচ্ছা জানালেন ক্যাটরিনা

0

নতুনকিছু ডেস্ক-

বলিউড পাড়ায় দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফের মধ্যকার দ্বন্দ কারও অজানা নয়। রানবীর কাপুরকে নিয়েই তাঁদের মধ্যে এই সম্পর্কের অবনতি, যা দীর্ঘদিন ধরে চলে আসছে। কিন্তু এত দিনের সব মনমালিন্য ভুলে দীপিকা ও রণবীর সিং কে বিয়ের শুভেচ্ছা জানান ক্যাটরিনা।

গত ১৪ ও ১৫ নভেম্বর বলিপাড়ায় দীপবীরের বিয়ের মাধ্যমে ঘটে ফিল্ম জগতের এক ঐতিহাসিক ঘটনা। ইতালির কেমোতে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। তাঁদেকে বিয়ের শুভেচ্ছা জানায় সমস্ত ফিল্ম জগতের মানুষ এবং ভক্তরা। শুভেচ্ছা জানানো মানুষগুলোর মধ্যে বাদ যাননি ক্যাটরিনাও। রণবীর ও দীপিকার বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে আসতেই তাদেরকে শুভেচ্ছা জানান তিনি।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে রণবীর-দীপিকার বিয়ের নিমন্ত্রণ নিয়ে প্রশ্ন করা হয় ক্যাটরিনা কাইফকে। যার উত্তরে ক্যাট বলেন, ‘দীপবীরের’ বিয়ে নিয়ে তিনি খুব খুশি। তাদের রিসেপশনে খুব সুন্দর পোশাক পরে হাজির হতে চান তিনি।

কিন্তু রণবীর সিং, দীপিকা পাডুকোন তাদের বিয়ের সংবর্ধনায় ক্যাটরিনাকে আমন্ত্রণ জানাবেন কিনা, সে বিষয়ে সন্দেহ রয়েছে তার। যদিও ক্যাটরিনার ওই মন্তব্য শুনে এখনও পর্যন্ত এ বিষয়ে পাল্টা কিছু বলেননি ‘দীপবীর’।

আগামী ২৮ নভেম্বর দীপিকা-রণবীরের বিয়ের প্রথম রিসেপশন। ওই দিন সিং পরিবার, তাদের আত্মীয়স্বজনরা হাজির হবেন। ১ ডিসেম্বর হবে দ্বিতীয় রিসেপশন। ওই দিন হাজির হবে প্রায় গোটা বলিউড। তবে এখানেই শেষ নয়। ২৩ ডিসেম্বর বেঙ্গালুরুতে হবে রণবীর সিং ও দীপিকা পাডুকোনের তৃতীয় রিসেপশন। ওই দিন কারা কারা হাজির হবেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে মুখও খোলেনি পাডুকোন ও ভবানি পরিবার।

Share.

Leave A Reply

65 + = seventy four