ড্রাইভিং পাশ করলেন কিন্তু ৩৩ বার ফেল করার পর!

0

এক ব্যক্তি একবার দুইবার নয় একেবারে ৩৩ বার পরীক্ষা দেওয়ার পর ড্রাইভিং পরীক্ষায় পাশ করলেন। তিনি এ দীর্ঘ সময়ে ড্রাইভিং প্রশিক্ষণ নিয়েছেন। মোট ১৪ বার তিনি এ কাজে প্রশিক্ষক বদলেছেন। এমিরেটস বিষয়টি এক প্রতিবেদনে জানিয়েছে।

এক-দুইবার ফেল ড্রাইভিং পরীক্ষায় অনেকেই করেন। আপনি গাড়ি খুব ভালো চালাতে পারলেও পরীক্ষায় যে পাশ করবেন তার কোনো সম্ভাবনা নেই।
বিশ্বের নানা দেশের ড্রাইভিং পরীক্ষায় ট্রাফিক আইন-কানুন সঠিকভাবে না জানার কারণে কিংবা জানার পরেও বাস্তবে তা প্রয়োগ করতে না পারার কারণে এ ধরনের ফেলের ঘটনা ঘটে। তাই বলে ৩৩ ভার ফেল!

ক্রিস্টিয়ান হুইটলি যুক্তরাজ্যের দক্ষিণ ইয়র্কশায়ারের বার্নসির বাসিন্দা। তিনি ৩৩ বার ফেল করার পর পাশ করেছেন। তিনি দীর্ঘ ২৫ বছর ধরে ড্রাইভিং পরীক্ষায় পাশ করার চেষ্টা করছিলেন।১৯৯২ সালে ক্রিস্টিয়ান ড্রাইভিং পরীক্ষা দেওয়ার জন্য প্রশিক্ষণ শুরু করেন। তিনি এরপর একের পর এক পরীক্ষা দিয়ে গিয়েছেন। তিনি এভাবে মোট ১৪ জন প্রশিক্ষকের কাছে প্রশিক্ষণ নেন। নতুন উৎসাহে প্রতিবার ফেল করার পর আবার পরীক্ষা দেন। তিনি প্রায় ১০ হাজার পাউন্ড এভাবে ব্যয় করেন। তিনি অবাকই হয়েছেন শেষ পর্যন্ত পরীক্ষায় পাশ করে।

Share.

Leave A Reply

÷ 1 = five