ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর

0

নতুনকিছু ডেস্ক-

বলিউড পাড়ায় লেগেছে অমঙ্গলের ছায়া। বলিউডের সব স্বনামধন্য তারকারা একে একে আক্রান্ত হচ্ছেন ক্যান্সারের মরণ ব্যাধিতে। সোনালি বেন্দ্রে, ইরফান খান, অর্জুন বসু এর মতোই আরও অনেক নামের তালিকা আছে, যেসব তারকারা এই মরণ ব্যাধির স্বীকার হয়েছেন। এখন এই তালিকায় যোগ হয়েছে কাল জয়ী অভিনেতা ঋষি কাপুরের নাম।

সেপ্টেম্বরের ২৯ তারিখ চিকিৎসার জন্য স্ত্রী নীতু সিং কাপুর, ছেলে রণবীর কাপুরকে নিয়ে আমেরিকায় যান তিনি। অসুস্থতার জন্য নিজের মায়ের মৃত্যুর খবরেও তিনি পৌঁছতে পারেন নি দেশে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে তাঁকে মাঝে মাঝেই দেখা যাচ্ছে ছেলে রণবীর কাপুর, হবু ছেলে বউ আলিয়া ভাট এবং স্ত্রী নিতু সিং কাপুরের সাথে বিভিন্ন ছবি পোস্ট করছেন ।

ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমাকে বাবার ক্যান্সারের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘ অসুখটা ঠিক ক্যান্সারই কিনা সে বিষয়ে আমরা নিশ্চিত নই। প্রথমে মনে হয়েছিল ক্যান্সার, কিন্তু ডাক্তার সে ব্যাপারে কিছু বলেন  নি। তাঁর টেস্ট এখনও চলছে। তবে তিনি এখন সুস্থই আছেন।’

আমেরিকাতে ঋষি কাপুরের জন্য একটি বাসা ভাড়াও করেছেন রণবীর কাপুর। সেখানে তাঁর সাথে দেখা করতে যান,সোনালি বেন্দ্রে, প্রিয়াঙ্কা চোপড়া, জাভেদ আখতার, অনুপম খের। তাঁরা সেখানে তাঁর সাথে কিছু সময়ও কাটিয়েছেন।

ঋষি কাপুরের ভক্তদের মধ্যে দেখা দিয়েছে নানা আশঙ্কা। সবাই তাঁর আরোগ্যের জন্য প্রার্থনা করছে।

Share.

Leave A Reply

÷ nine = one