এসইউবির ফল সেমিস্টারের নবীণ বরণ সম্পন্ন

0

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) তে পড়ালেখা করে আপনারা ভবিষ্যতে অনেক দুর এগিয়ে যেতে পারবেন বলে মন্তব্য করেছেন ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালের ম্যানেজিং ডিরেক্টর এম মোসাদ্দেক  হোসেন । আজ শনিবার সকাল ১০ টায়  বিশ্ববিদ্যালয়ের প্রধান ক্যাম্পাসের অডিটরিয়ামে ফল সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এম মোসাদ্দেক  বলেন, এই বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি বিভাগের বিভাগীয় প্রধানেরা নিজ নিজ ক্ষেত্রে সফল। তাঁদের মতো  শিক্ষক এই বিশ্ববিদ্যালয়ে আছেন মানে আপনাদের (নবীন) জন্য অনেক বড় পাওয়া।

তিনি আরও বলেন, আমাদের দেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হচ্ছে , আর এই সময়ে আমাদের নিজেদের গড়ে তোলার সঠিক সময়।  আমাদের দেশে আগে অধিকাংশ ওষুধ আদমানি করতে হত কিন্তু এখন ৯৮% ওষুধ আমরা দেশেই তৈরি করি ।মাত্র ২%  ওষুধ আমরা আমদানি করি । শুধু ওষুধ শিল্পে নয় গার্মেন্ট শিল্পেও এখন অনেক এগিয়ে আমরা ।

নবীণ বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. সাঈদ সালাম । তিনি বলেন, আমি খুব খুশি যে তোমরা এই বিশ্ববিদ্যালয় বেছে নিয়েছ। এই বিশ্ববিদ্যালয় বর্তমান বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে প্রথম সারির বিশ্ববিদ্যালয়। আমরা গুণগত শিক্ষা দেওয়ার চেষ্টা করি ।

নবীণ বরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৮টি বিভাগের নবীণ শিক্ষার্থীরা অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের  রেজিস্ট্রার মেজর জেনারেল (অব.) মোহাম্মদ কামরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আনোয়ারুল কবীর, প্রক্টর ও পাবলিক হেলথ বিভাগের প্রধান অধ্যাপক ড. নওজিয়া ইয়াসমিন , স্কুল অব সাইন্সের ডীন অধ্যাপক শামসুল ওয়ারেস , ইংলিশ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শাহীন মাহবুবা কবির, ফার্মেসী বিভাগের প্রধান অধ্যাপক মো. সাইফুল ইসলাম পাঠান, পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রধান খান ফেরদৌসুর রহমান, আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. আসিফ নজরুল , জার্নালিজম কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের উপদেষ্টা অধ্যাপক রোবায়েত ফেরদৌসসহ অনেকে।

নতুনকিছু/ওয়াদুদ 

Share.

Leave A Reply

7 × one =