এফইটি প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন পিচ বার্নারস

0

ওয়াজি তাসনিম।

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত হয়েছে এফইটি প্রিমিয়ার লীগ। রাজধানীর ধানমণ্ডিতে অবস্থিত আবাহনী মাঠে তিন দিনব্যাপী এই ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করেন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে মোট ৬টি দল। এফইটিবয়েস, সোলস অব এফ ই টি, ট্রফি ফাইটারস, ডেভিল কিংস, কিংস অব দ্যা রুতলা ও পিচ বার্নারসের নামে পরিচিত ছিল দলসমূহ। টুর্নামেন্টের চূড়ান্ত পর্যায়ে মুখোমুখি হয়েছে ডেভিল কিংস ও পিচ বার্নারস। যেখানে জয়লাভ করে ট্রফি ওঠে পিচ বার্নারসের হাতে।

অংশগ্রহণকারী দলসমূহের মেন্টরিং এর দায়িত্ব পালন করেন বিভাগটির শিক্ষকবৃন্দ। পিচ বার্নারসের মেন্টরিং করেন বিভাগীয় প্রধান অধ্যাপক আনিস আলম সিদ্দিকি, ট্রফি ফাইটার্সের মেন্টর সহকারি অধ্যাপক নুরুল আবেদিন চৌধুরী, প্রভাষক রানা দাসের অধীনে ডেভিল কিংস। জ্যেষ্ঠ প্রভাষক মো. ইয়াজদানী দায়িত্ব পালন করেন সোলস অব এফ ই টি দলের এবং কিংস অব দারুতলার মেন্টরিং এ ছিলেন প্রভাষক আজমাইন আলফাইক। এ ছাড়াও এফইটিবয়েস বিভাগটির সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়।

তিনদিনের এই টুর্নামেন্টের আরও উপস্থিত ছিলেন ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি বিভাগের প্রভাষক সৈয়দা সিরাজুম মুনিরা ও প্রভাষক আঞ্জুমান নার্গিস।

৩৪ রানের ব্যবধানে জয়লাভ করে পিচ বার্নারস। চুড়ান্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন ৩৮ ব্যাচের রায়হান খন্দকার আকিব। ম্যান অব দ্যা সিরিজ ৩৬ ব্যাচের পারভেজ আকন্দ জনি। ম্যাচ শেষে ট্রফি ও মেডেল প্রদান করা হয়।

 

Share.

Leave A Reply

9 + one =