‘H2O’তে আমন্ত্রিত সেই প্রতিযোগী

0

‘H2O নামে একটি রেস্টুরেন্ট আছে ধানমন্ডিতে’। বিচারক খালেদ হোসেন সুজনের প্রশ্ন ‘H2O কী’! এই প্রশ্নের উত্তরে পানির সংকেত না বলে H2O একটি রেস্টুরেন্টের নাম এমন উত্তরে রীতিমত ঝড়ের বেগে সবার নজরে আসেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা দশের প্রতিযোগী সুমনা দাশ অনন্যা।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী সুমনা দাশের এমন বুদ্ধিদীপ্ত জবাবে বেশ ভালো প্রচারণা পেয়েছে রাজধানীর ‘H2O’ নামের এ রেস্তোরাঁটি। তাই রেস্তোরাঁটির কর্তৃপক্ষ এবার আমন্ত্রণ জানিয়েছেন এই সুন্দরীকে।

১ অক্টোবর সন্ধ্যায় ‘H2O’র ধানমন্ডি শাখাতে গিয়েছিলেন অনন্যা। সেখানে তাকে সাদর সম্ভাষণ জানানো হয়।

অনন্যা বললেন, ‘আমার নার্ভাসনেসের কারণে বিষয়টি নেগেটিভলি ভাইরাল হয়ে যায়। যা এই রেস্তোরাঁর জন্য ছিল ভীষণ পজিটিভ। তারা বেশ আপ্লুত। তবে যারা আমার এ ভুলের পরও আমার পাশে আছেন তাদেরসহ সবার জন্য থাকলো ভালোবাসা।’

ধানমন্ডি ও বনানী শাখা থেকে তাকে আমন্ত্রণ জানানো হয়। সোমবার সন্ধ্যায় ধানমন্ডি শাখাতে যান অনন্যা। বনানী শাখাতেও যাওয়ার ইচ্ছে আছে তার।

রবিবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) রাজদর্শন হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঘোষণা করা হয় ঐশীকে। আয়োজনে প্রথম রানার্সআপ নিশাত নাওয়ার সালওয়া ও দ্বিতীয় রানার্সআপ হয়েছেন নাজিবা বুশরা।

Share.

Leave A Reply

forty five ÷ = 9