উ-লিন কুংফু অ্যাকাডেমির সাফল্য

0

নতুনকিছু ডেস্ক।।  

সম্প্রতি অনুষ্ঠিত ইন্টার কাপ কুংফু উশু টুর্নামেন্ট-২০১৮-তে উ-লীন কুংফু অ্যাকাডেমি অব বাংলাদেশ (কলাবাগান, ঢাকা)-এর শিক্ষার্থীরা অসাধারণ কৃতিত্ব দেখিয়েছে। এই টুর্নামেন্টের ৮টি ইভেন্টে মোট ৩২টি পুরস্কারের মধ্যে ১৯টি ছিনিয়ে নিয়েছে এই স্কুলের প্রশিক্ষণার্থীরা। এসব পুরস্কারের মধ্যে রয়েছে ৩টি গোল্ড, ৭টি সিলভার ও ৯টি ব্রোঞ্জ।

৫ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজধানীর কলাবাগান মাঠে একটি অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কলাবাগান ক্রীড়াচক্রের ম্যানেজার মো. আনোয়ার হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগ-এর সহকারী অধ্যাপক সজীব সরকার; উ-লীন কুংফু অ্যাকাডেমি অব বাংলাদেশ-এর সদস্য এফ.এম. শফিউল আযম ও মাহফুজুর রহমান এবং উ-লীন কুংফু অ্যাকাডেমির জেনারেল সেক্রেটারি ও কুংফু প্রশিক্ষক মো. রেজাউল করিম।

উ-লীন কুংফু অ্যাকাডেমির জেনারেল সেক্রেটারি ও কুংফু প্রশিক্ষক মো. রেজাউল করিম জানান, সম্প্রতি জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে বাংলাদেশের ৫টি জেলা থেকে প্রায় ৭০ জন প্লেয়ার অংশ নেয়। এর মধ্যে উ-লিন কুংফু অ্যাকাডেমির ২৬ জন প্লেয়ার অংশ নিয়ে ১৯ জন পদক পায়। বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশন এ টুর্নামেন্টের আয়োজন করে।

Share.

Leave A Reply

fifteen ÷ 3 =