‘ইন্দুবালা’ হচ্ছেন অভিনেত্রী তিশা

0

সাদমান শাওন

নির্মাতা অনন্য মামুন ফেসবুকে অভিনয়শিল্পী তিশার কয়েকটি ছবি পোস্ট করে ঘোষণা করেছেন, ‘ইন্দুবালা’ হচ্ছেন অভিনেত্রী তিশা। সিরিজটি পরিচালনা করছেন অনন্য মামুন।

তিশা বলেন, ‘ইন্দুবালা’ নামের নতুন একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই সিরিজটি যৌথভাবে প্রযোজনা করবে বাংলাদেশের লাইভ টেকনোলজিস ও ভারতের এস কে মুভিজ।

ইন্দুবালা’য় অভিনয়শিল্পীর মধ্যে আছেন তারিক আনাম খান, এ বি এম সুমন, শহীদুজ্জামান সেলিম, আঁচল। আগামী ১৫ অক্টোবর থেকে ‘ইন্দুবালা’র শুটিং শুরু হবে। বাংলাদেশ ও ভারতের বিভিন্ন লোকেশনে এই শুটিং করা হবে জানান তিশা।

এই সিরিজের মূল কাহিনী হচ্ছে, সমাজ অপরাধে আর দুর্নীতি ভরে গেছে এসব থেকে সাধারণ মানুষকে মুক্ত করার জন্য একজন এগিয়ে আসে আর তিনি প্রতিবাদি নারী ইন্দুবালা। তার ভালোবাসার পরম মমতায় সমাজ থেকে অন্যায় দূর করতে এই প্রচেষ্টা।

এতে ‘ইন্দুবালা’ চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা। এর আগে তিনি ‘অতঃপর জয়া’ নামের একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেন তিশা। এটি আইফ্লিক্সে প্রচারের অপেক্ষায় আছে।

ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’য় তিশার বাবার চরিত্রে দেখা যাবে তারিক আনাম খানকে। গডফাদার চরিত্রে শহীদুজ্জামান সেলিম এবং পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা আঁচল। জানা যায়, ২০১৯ সালের শুরুর দিকে ‘ইন্দুবালা’ সিরিজটির প্রচার শুরু হওয়ার সম্ভাবনা আছে।

Share.

Leave A Reply

four × four =