আবারও ধাক্কা খেলেন আশরাফুল

0

নতুনকিছু ডেস্ক।।  

বিপিএলে ভাগ্য খুললেও বিসিএলে ভাগ্য সুপ্রসন্ন  হয়নি মোহাম্মদ আশরাফুলের। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে বেশ কিছুদিন ক্রিকেটের বাইরে ছিলেন মোহাম্মদ আশরাফুল। ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি বেশ কয়েক বছর আগে পেলেও কিছুদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেটের নিষেধাজ্ঞা কেটেছে তাঁর। কিছুদিন আগেও বিপিএলে চিটাগং ভাইকিংস দলে টেনেছে আশরাফুলকে। তবে এবার বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) হতাশ হতে হয়েছে তাঁকে। বিসিএলে কোনো দলই পাননি এই ব্যাটসম্যান।

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই প্রথম শ্রেণির টুর্নামেন্টের কোনো দলই আগ্রহ দেখায়নি জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আশরাফুলের প্রতি! ২০১৬ সালে ঘরোয়া ক্রিকেটে ফেরার পর জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) এবং ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আশরাফুল খেলেছিলেন গত দুই বছর। ডিপিএলে সীমিত ওভারের ক্রিকেটে ৫টি শতক পেলেও এনসিএলে ১০ ইনিংসে রান করেছেন মাত্র ২৫৩।

বিসিএল অনুষ্ঠিত হবে রাজশাহী, বগুড়া, চট্টগ্রাম এবং সিলেটে। প্রথম রাউন্ডে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল এবং ওয়ালটন মধ্যাঞ্চল মুখোমুখি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। অন্য ম্যাচে মুখোমুখি বিসিবি উত্তরাঞ্চল এবং ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল নামবে রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে।

গত ৮ নভেম্বর শেষ হওয়া জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) ভালো পারফরম্যান্সের ভিত্তিতে শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হয়েছে ড্রাফট। এবার অন্য অঞ্চলের ক্রিকেটারও দলে নেওয়ার সুযোগ থাকছে।

Share.

Leave A Reply

78 ÷ = thirteen