অভিনেত্রী সারিকার ওপর নিষেধাজ্ঞা জারি

0

এবার টেলিভিশনে কাজ করা নিয়ে নিষেধাজ্ঞা জারিতে আলোচনায় এসেছেন অভিনেত্রী সারিকা সাবরিন। ছয় মাসের জন্য কোন নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনে কাজ করা থেকে নিষিদ্ধ হয়েছেন তিনি।

একজন টেলিভিশন শিল্পি সংঘের সদস্য হিসেবে দায়িত্বে অবহেলা এবং নাটকের শুটিং ফাসিয়ে দেয়ার অভিযোগে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অব বাংলাদেশ(ট্যালিপাব) তার উপর এই নিষেধাজ্ঞা জারি করেন।

প্রযোজক বোরহান খানের সাত পর্বের একটি ধারাবাহিক এবং পাঁচটি এক ঘন্টার নাটকে চুক্তি বদ্ধ হয়েছিলেন তিনি। নাটকের শুটিং নেপালে হওয়ার কথা থাকলে অভিনেত্রী সারিকাকে পারিশ্রমিক হিসাবে নগদ পঞ্চাশ হাজার টাকা ও বিমানের রিটার্ন টিকেটসহ চিত্রনাট্য পাঠানো হয়। কিন্ত নেপালের উদ্দেশ্যে রওনা দেবার দিন তিনি আর বিমান বন্দরে হাজির হননি। পরবর্তী সময়ে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়। তবে ফোন, খুদে বার্তা কিছুরই জবাব দেননি তিনি। সারিকার অনুপস্থিতিতে ঢাকা থেকে আরেকজন শিল্পিকে দিয়ে কাজ করাতে প্রযোজকের প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকা লোকসান হয়।

এ ব্যাপারে ক্ষুব্ধ হয়ে গত ১০ এপ্রিল ট্যালিপ্যাবের কাছে লিখিত অভিযোগ করেন প্রযোজক। পরবর্তী সময়ে ২৮ জুলাই ত্যালিপেবের সালিস বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

Share.

Leave A Reply

ninety nine ÷ = eleven