অভিনেত্রী তাক করলেন খেলনা পিস্তল, নিহত পুলিশের গুলিতে

0

সাদমান শাওন

যুক্তরাষ্ট্রে হলিউড অভিনেত্রী ভেনেসা মারকুইজ পুলিশের গুলিতে নিহত হয়েছেন। অভিনেত্রী ভেনেসা মারকুইজ খেলনা পিস্তল দিয়ে নিজেকে রক্ষা করতে পুলিশের দিকে তাক করে। গিয়ে পুলিশ ভয় পেয়ে আত্মরক্ষার্থে গুলি চালায়। গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে এটি ঘটে।

মার্কিন সংবাদসংস্থা নিউইয়র্ক টাইমস তাদের প্রতিবেদনে জানায়, লস অ্যাঞ্জেলেসের পাসাদানে বাড়িওয়ালার অভিযোগে ভেনেসার ফ্ল্যাটে হানা দেয় পুলিশ। এ সময় পুলিশের দিকে একটি খেলনা পিস্তল তাক করেন ভেনেসা। পুলিশ নিজেদের রক্ষা করতে তার দিকে গুলি চালায়। এতে বুকে গুলিবিদ্ধ হয়ে মারা যান ৪৯ বছর বয়সী এই অভিনেত্রী।

শেরিফ ডিপার্টমেন্টের সার্জেন্ট জো মেনডোজা জানান, বৃহস্পতিবার ভেনেসার বাড়িওয়ালার অভিযোগের ভিত্তিতে তার ফ্ল্যাটে যায় পুলিশ। এ সময় পুলিশ সদস্যরা তাকে শান্ত থাকতে বলেন। এক পর্যায়ে তিনি অস্বাভাবিক আচরণ করতে শুরু করেন। পরে পুলিশের সদস্যরা তাকে চিকিৎসকের পরামর্শ নিতে বলায় এতে তিনি রেগে গিয়ে একটি পিস্তল তাক করেন।
জো মেনডোজা বলেন, ‘ঘটনার আকস্মিকতায় ঘাবড়ে গিয়ে নিজেদের রক্ষা করতে তাকে গুলি করেন পুলিশের এক সদস্য। এতে তিনি মারা যান। পরে পরীক্ষা করে দেখা যায় পিস্তলটি খেলনা ছিল।’

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইআর’-এ ১৯৯৪ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত অভিনয় করেছেন ভেনেসা মারকুইজ। এছাড়া আরও বেশ কয়েকটি সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন।

Share.

Leave A Reply

six × one =